ঈদ sms, ঈদএস এম এস কালেকশন 2018, ঈদ মোবারক মেসেজ, ঈদ মোবারক কবিতা, ঈদ মোবারক 2018, ঈদ শুভেচ্ছা, ঈদ এস এম এস ২০১৮


বলছি আমি আমার কথা, ঈদে থাকবে নাকো মনের ব্যাথা, আমার জীবনে অনেক চাওয়া, ঈদ থেকে সব পাওয়া, ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা, ঈদ মোবারক



2) শুভেচ্ছা রাশি রাশি গরু না খাসি? টিক্কা না ঝালফ্রাই? এনটিভি না চ্যানেল-আই? রিলাক্স না বিজি? শাড়ি না শার্ট? Wishing from heart ... EID MUBARAK



3) কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, ঈদ মোবারাক !!



4) সোনালি সকাল, রোদেলা দুপুর, পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত। সব রঙ্গে রাঙ্গিয়ে থাক আপনার সারাটি বছর, সারাটি জীবন। এই কামনায় "ঈদ মোবারাক"


5) দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ, সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল । ঈদে থাকব হাসি খুশি তোমাকে চাই পাশাপাশি।



6) ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন । তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ । বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে । ঈদ মোবারক , শুভ হোক তোমার ঈদের দিন ।


7) চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে কে আয়, নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায় । ঈদ মোবারাক



8) ঈদ আসতে ২ দিন বাকি , এতো খুশী কোথায় রাখি , বলাটা খুব ইজি , ঈদের কাজে সবাই বিজি _ একটি বছর ঘুরে আসবে সেই দিন .. ঈদের খুশী বিলিয়ে দেওয়ার প্রস্ততি নিন - | অনেকেই বিজি ঈদের কাজে আনন্দটা সবার মাঝে "ঈদ মোবারাক"



9) ফুল সুভাষ দেয়, দৃষ্টি মণ চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এস এম এস তোমাকে ঈদের সুভেছ্ছা জানায়, "ঈদ মোবারক





10) আজকে খুশির বাধ ভেঙেছে, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে , শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে, সবার ঘরে আজ ঈদ এসেছে, সেই দিন আর নয় বেশি দুর, রমযান শেষ হলে কাটবে অপেখখার ঘোর,,, "ঈদ মোবারক”



tags: eid Mubarak sms,ঈদ sms, ঈদ মেসেজ,msg,  message  ,  ঈদ এস এম এস কালেকশন,ঈদ মোবারক মেসেজ, ঈদ মোবারক কবিতা,ঈদ কার্ড, ঈদ মোবারক এস এম এস,
ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা, ঈদ মোবারক 2017,
ঈদ শুভেচ্ছা, ঈদ এস এম এস
২০১৭

Comments

Popular posts from this blog

লাইভে কেঁদে কেঁদে মাফ চাইল নাস্তিক সিফাত উল্লাহ সেফুদা | ফাঁসি দিতেই হবে

Bangla Sad Sms